আস্সালামুআলাইকুম।আমাদের Trickpedia সাইটিতে আমি Wapkiz নিয়ে মোটামুটি অনেকগুলো টিউটরিয়েল লিখেছি যেগুলো পড়লে ওয়াপকিজের বস হয়ে যাওয়া সম্ভব যদিও ওয়াপকিজে ক্রিয়েটিভিটি দেখানোর মতো অতো সুযোগ নেই।

আজ টিউটরিয়ালটি আমি বেশি বড় করবোনা।আপনার টাইটেল দেখেই হয়তো একটা ধারনা করে ফেলছেন আজ আমি আপনাদের জন্য একটা কোড নিয়ে হাজির হয়েছি।কোডটি যদিও আমার নিজের তৈরি না কালেক্ট করা।কিন্তু কোডটি অনেক দরকারি একটা কোড।


আপনারা বড় বড় ডাউনলোড সাইট গুলোতে দেখবেন একটি ফাইল ডাউনলোড করলে সেই ফাইলে অনুরুপ আরো কয়েকটা Related File শো করে ফলে ভিজিটর সেই ওয়েব সাইট টিতে বেশি সময় ধরে ভিজিট করে ।এতে সাইট থেকে আর্নিংটা বেশি হয়।

আমি আজ আপনাদের এই কোডটিই দিব এর ফলে আপনার সাইটটির পেইজ ভিউ অনেক বেড়ে যাবে।তাই আপনার আর্নিংটাও বেশি হবে।এই কোডটি Leonbd24.Xyz এর Related File টির অনুরুপ।এটি মুলত আপনি যে ফাইলটি ডাউনলোড করছেন সেই ফাইলটি যে ফোল্ডার বা ক্যাটেগরিতে আছে সেই ক্যাটেগরির বাকি ফাইল গুলোকে র্যানডোমলি শো করে।

বিঃদ্রঃ এই কোডটি শুধু মাত্র Wapkiz/wapaxo/waphosts/wapzak এসবের জন্য প্রজোয্য হবে।

 নিজে কোডটি দেয়া হলো আপনি যাস্ট কপি করে আপনার সাইটের ডাউনলোড পেইজে পেস্ট করে দিন ব্যাস একটি ফাইল ডাউনলোড করে দেখুন আপনার ফাইলটির অনুরুপ ফাইলগুলো শো করবে।